বার্তা পরিবেশক:
কক্সবাজারের স্বনামধন্য ডেভেলপার কোম্পানি ‘ওয়েলকাম প্রপার্টিজ’ টেকনাফে তৈরি করছে সুদৃশ্য দুটি বহুতল আবাসিক এ্যাপার্টমেন্ট। এ্যাপার্টমেন্টগুলো হলো- ‘নাফ রিভার ভিউ’ ও টেকনাফ বে-রিসোর্ট’। ইতিমধ্যে এ্যাপার্টমেন্ট দুটির কাজ ৩০% সম্পন্ন হয়েছে। সেই সাথে বিক্রি হয়েছে বেশ কিছু এ্যাপার্টমেন্টও। অবিক্রিত অবশিষ্ট এ্যাপার্টমেন্টগুলোতে প্রবাসীদের মালিকানা তৈরির সুযোগ করে দিতে উদ্যোগ নিয়েছে ‘ওয়েলকাম প্রপার্টিজ’র কর্ণধার বদরুল হাসান মিল্কি।

তাই টেকনাফের পর এবার সরাসরি দুবাইতে আয়োজন করতে যাচ্ছেন ফ্ল্যাট বিক্রি মেলা। আগামী ২১ জুন দুবাইর সারজাহ দানিয়েল রেস্টুরেন্টে জাঁকজমকপূর্ণভাবে এই ফ্ল্যাট বিক্রি মেলা অনুষ্ঠিত হবে। তবে এই আবাসন মেলাটি অনুষ্ঠিত হওয়াার ছিলো গত ১৪ জুন। কিন্তু একটি অনিবার্য কারণ বশত: ১৪ জুন এর পরিবর্তে আগামী ২১ জুন মেলাটি একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

জানা গেছে, সাধ্যের মধ্যে ‘একটি বাড়ি. একটি স্বপ্ন’ পূরণে আকর্ষণীয় মূল্যে ফ্ল্যাটের মালিক হওয়ার সুবর্ণ সুযোগ তৈরি করেছে ওয়েলকাম প্রপার্টিজ। এই প্রতিষ্ঠানটি টেকনাফের প্রাণকেন্দ্রেই তৈরি করছে সুদৃশ্য এই দুই বহুতল আবাসিক এ্যাপার্টমেন্ট। সম্প্রতি টেকনাফে আয়োজিত আবাসন মেলার মাধ্যমে ওয়েলকাম প্রপার্টিজের ‘নাফ রিভার ভিউ ও টেকনাফ বে-রিসোর্ট’র এ্যাপার্টমেন্টর ফ্লাট বিক্রি শুরু করা হয়। মেলায় অধিকাংশ ফ্ল্যাট বিক্রি হয়ে গেছে। আরো কিছু ফ্ল্যাট অবিক্রিত রয়েছে। এমন সুদৃশ্য ও মনোরম পরিবেশে অবস্থিত এ্যাপার্টমেন্টের মালিক হতে প্রবাসীদের সুযোগ দিতে উদ্যোগ নিয়েছে ‘ওয়েলকাম প্রপার্টিজ’। এর অংশ হিসেবে দুবাইতে আয়োজন করা হচ্ছে ফ্ল্যাট বিক্রি মেলা। মেলায় বিশেষ সুযোগ-সুবিধায় ফ্ল্যাটগুলো বিক্রি করা হবে। ফ্ল্যাট কিনতে আগ্রহী ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করেছে ওয়েলকাম প্রপার্টিজ। সেই মেলা পরিদর্শনের প্রবাসীদের আমন্ত্রণ জানানো হয়েছে।